অসচ্ছল ও কর্মচ্যুত সাংবাদিকদের মধ্যে দ্বিতীয় দফায় করোনাকালীন সহায়তার চেক বিতরণ

বিশেষ প্রতিনিধি:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, করোনাভাইরাসের এই দুর্যোগের সময় সরকার সাংবাদিকদের পাশে দাড়িয়েছেন। তিনি আরও বলেন, আইন শৃঙ্খলা বাহিনীর মত সাংবাদিকরাও এ দুর্যোগকালে জনগণের কাছে তথ্য সেবা দিতে গিয়ে নিজের জীবন বিপন্ন হওয়ার হুমকির কথা জেনেও পিছপা হননি।

গণমাধ্যমকে দেয়া সরকারী সহযোগিতা নয়-ছয় করার সাংবাদিকদের অভিযোগ সম্পর্কে তিনি বলেন, বিষয়টি অনুসন্ধানের উদ্যোগ নিয়ে তথ্য মন্ত্রণালয়কে জানানো হবে।

আজ ১৯ জুলাই, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদের সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুর সঞ্চালনায় পিআইবি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ। সহায়তাপ্রাপ্ত সাংবাদিক প্রতিনিধি হিসেবে অনুভূতি ব্যক্ত করেন ডেইলী সানের সাংবাদিক তরুণ তপন চক্রবর্তী।

বক্তারা এ সহায়তার জন্য প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। এদিনের অনুষ্ঠানে ২০০ সাংবাদিককে চেক প্রদান করা হয়।