উখিয়ায় মোজাফফর আহমেদ এর উপর মাদক কারবারিদের হামলার প্রতিবাদে মানববন্ধন

আলাউদ্দিন সিকদার, উখিয়া:

উখিয়ার কৃতি সন্তান ২৮ তম বিসিএস শিক্ষা ক‍্যাডার জনাব মোজাফফর আহমেদ এর উপর মাদক কারবারি কর্তৃক সন্ত্রাসী হামলার প্রতিবাদে দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) সকাল ১০ টায় থাইংখালী স্টেশন চত্বরে ০৫ নং পালংখালী ইউনিয়ন অধিকার বাস্তবায়ন কমিটির ব্যানারে এই কর্মসূচি পালিত হয়।

এসময় বক্তারা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। মানববন্ধনে বক্তারা বলেন, একজন শিক্ষকের সাথে এমন ন্যক্কারজনক ঘটনা একেবারেই অপ্রত্যাশিত। আমরা এই সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানায় এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় এনে যথাযথ শাস্তি প্রদান করার জোর দাবী জানাচ্ছি।

এসময় এডভোকেট এম.এ মালেক বক্তব্যে বলেন,”মাদক কারবারিরা সমাজকে যেমন কলুষিত করছে তেমনি আশেপাশের কাউকেই তোয়াক্কা করছে না। তাদের বেপরোয়া আচরণ সাধারণ মানুষ থেকে শুরু করে মহৎ পেশার শিক্ষকদের পর্যন্ত আতঙ্কিত করে তুলছে।”

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী ও ব‍্যবসায়ী এড. এম এ মালেক, ০৫ নং পালংখালী ইউনিয়ন অধিকার বাস্তবায়ন কমিটির আহবায়ক ইঞ্জিঃ রবিউল হোসাইন, সিনিয়র যুগ্ম আহবায়ক তাহিজুল আক্তার জুয়েল, কামাল হোসেন, আনোয়ার হোসেন, নুরুল কবির রানা, জসীম উদ্দিন, নুরুল আবছার সাজুসহ এলাকার সাধারণ মানুষ ও পথচারীরা।

উল্লেখ্য, মাদকের বিরুদ্ধে কথা বলার কারণে উখিয়ার পূর্বাঞ্চলের শীর্ষ মাদক কারবারি জাহাঙ্গীর আলম ও তার সন্ত্রাসী বাহিনীর হাতে গুরুতর আহত হয় উখিয়া উপজেলার চাকবৈঠা গ্রামের ২৮ তম বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তা ও গাছবাড়িয়া সরকারি কলেজের সহকারী অধ্যাপক মোজাফফর আহমদ। তিনি ওই এলাকার এনামুল হকের ছেলে।

গত শনিবার রাত সাড়ে ১০ টার দিকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায় সন্ত্রাসীরা। এ ঘটনায় মোজাফফর আহমদের পিতা বাদী হয়ে উখিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।