উখিয়া রাজাপালং কাশিয়ার বিল সার্বজনীন দূর্গা পূর্জা উদযাপন পরিষদ গঠিত

প্রেস বিজ্ঞপ্তি:

উখিয়া উপজেলার রাজাপালং কাশিয়ার বিল গ্রামে প্রতি বছরের ন্যায় এবছরও সার্বজনীন দূর্গা পূর্জা উদ্যাপন করার জন্য সামাজিক সিদ্ধান্ত গৃহিত হয়।

উক্ত সিদ্ধান্ত মোতাবেক গত ৩ অক্টোবর রাত ৮টা সময় বাবু স্বপন দে এর সভাপতিত্বে ও প্রভাষক রিক্সন ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বাবু রনজিত ঘোষ, বাবু বিরণ ঘোষ, বিভিষণ ঘোষ, কমল হরি দে, মিলন দে।

পরবর্তীতে সভায় উপস্থিাত সকলের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে এলাকার তরুণ যুবক বলরাম দে কে সভাপতি, রুবেল চন্দ্র দে কে সাধারণ সম্পাদক ও সাগর চন্দ্র ঘোষ কে কে অর্থ সম্পাদক মনোনীত করে একটি সামাজিক পূজা কমিটি অনুমোদন দেন।

বক্তারা আরো বলেন, আগামী ২ দিনের মধ্যে ৪১জন বিশিষ্ট পূর্ণাঙ্গ পূজা কমিটি গঠন পূর্বক প্রশাসনিক দপ্তরসহ উপজেলা পূজা উদযাপন পরিষদে জমাদানের মাধ্যমে সার্বজনীন দূর্গা পূর্জা আরম্ভ করার নির্দেশ দেন এবং উপস্থিাত সকলসহ পুরো গ্রামবাসী যে যার অবস্থান থেকে আর্থিক ও শারীরিক সহযোগীতার মাধ্যমে সার্বজনীন দূর্গা পূর্জা সফল ও স্বার্থক করে তোলার জন্য বিনীত ভাবে আহবান জানান।

উক্ত সভায় আরো উপস্থিাত ছিলেন, ধীরেন্দ্র ঘোষ, বরুণ ঘোষ, সাধন ঘোষ, সিরধন ঘোষ, কমল হরি ঘোষ, রায় মোহন ঘোষ, হরেন্দ্র দে, নগেন্দ্র দে, প্রেম রাম দে, কালা বাশিঁ দে, ঝুন্টু দে, হারধন দে, রুবেল ঘোষ, গোপাল ঘোষ, সুব্রত দে, অর্জুন শর্মা মান্না, জাগ্রত কুমার দে, পিপলু চন্দ্র দে, যদু ঘোষ, রঞ্জণ দে, লিমন দে, পার্থ মোহন ঘোষ, রিপন দে, রোপন, আকাশ ঘোষ, গোবিন্দ সহ আরো অনেকে।

বিডি/কক্স