কক্সবাজারে বাবার সামনে কিশোর সংগীতশিল্পীকে গুলি করে হত্যা

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজার সদর উপজেলায় বাবার সামনে কিশোর সংগীতশিল্পীকে গুলি করে হত্যা করেছে ডাকাতরা।বৃহস্পতিবার সকালে রামু-ঈদগড়-হিমছড়ি ঢালায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম জনি দে (১৮)। সে রামু উপজেলার ঈদগড় রাজঘাট এলাকার তপনের ছেলে। জনি ঈদগাঁও কলেজ থেকে চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী ছিল। পড়ালেখার পাশাপাশি সে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে গান করত।

ঈদগাঁ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম জানান, সকাল ৮টার দিকে জনি ও তার বাবা ঈদগড় থেকে অটোরিকশায় বাড়ি ফিরছিল।

ঈদগড়ের হিমছড়ি ঢালা এলাকায় পৌঁছলে হঠাৎ সাত-আটজনের মুখোশধারী একদল ডাকাত তাদের গতিরোধ করে। পরে জনিকে গুলি করে হত্যা করে। জনিদের অটোরিকশার আগে আরও তিনটি অটোরিকশা ছিল। অথচ তাদের ওপর কোনো ধরনের হামলা করা হয়নি।

এ থেকে ধারণা করা হচ্ছে, এটি ডাকাতির ঘটনা নাও হতে পারে। তবে পরিকল্পিত ঘটনা কিনা সেটি তদন্তের পর বলা যাবে। তবে এলাকাটিতে প্রায়ই ডাকাতি হয়। নিহতের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জনির বাবা তপন দে জানান, ছেলে চট্টগ্রামের আঞ্চলিক গানের কণ্ঠ শিল্পী। সে ঈদগাঁ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। ঈদগাঁ থেকে বাড়িতে ফেরার পথে দুর্বৃত্তের গুলিতে তার ছেলে মারা গেছে।