গুঞ্জন উড়িয়ে সামনে এলেন বুবলি

ছবি: বুবলির ফেসবুক থেকে

বিনোদন প্রতিবেদক:

সংবাদ পাঠিকা থেকে রুপালি জগতে পা দেন শবনম বুবলি। চিত্রনায়ক শাকিব খানের হাত ধরে ‘বসগিরি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় তার। এরপর একসঙ্গে বেশ কয়েকটি দর্শকপ্রিয় উপহার দেয় এ জুটি। কিন্তু গেল বছর ‘বীর’ সিনেমার মুক্তির পর হারিয়ে যান বুবলি। তাকে খুঁজে পাওয়াও যাচ্ছিল না।

শাকিব খানের নায়িকা হয়েই পরিচিতি পান এ অভিনেত্রী। কিন্তু হঠাৎ দুজনের প্রেম ও বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিছুদিন আগে আবার বুবলির অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠে। আর এ জন্য নাকি আড়ালে আছেন এই নায়িকা। তবে এ নিয়ে কখনোই প্রকাশ্যে কিছু বলেননি বুবলি।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলিকে দেখা যায়। প্রায়ই বুবলি একটি-দুটি ছবি পোস্ট করেন। আবার হাওয়া হয়ে যান। এ যেন এক প্রকার তার উপস্থিতির জানান দেয়া। সেই ধারাবাহিকতায় আজ (১৮ আগস্ট) একটি ছবি পোস্ট করেছেন।

করোনার মধ্যে অনেক তারকা অসহায় মানুষদের মাঝে দাঁড়ালেও বুবলিকে দেখা যায়নি। এমনকি তিনি কোথায় আছেন, কেমন আছেন তা এখনো অনেকের অজানা। শোনা যাচ্ছে, বুবলি এখন আমেরিকায়, আবার কেউ বলছেন তিনি ঢাকাতেই আছেন।

বুবলি কোথায় আছেন, কেমন আছেন? তা জানাতে একাধিকবার তার ফোনে ফোন করলেও কোনো উত্তর মেলেনি। অন্যদিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাকে এসএমএস করলেও কোনো উত্তর পাওয়া যায়নি।

 চলচ্চিত্রের সংশ্লিষ্টরা বলছেন, বুবলি নিজে থেকে না আসেন তাহলে তাকে সামনে নিয়ে আসা সম্ভব নয়। হয়তো হঠাৎ করেই নিজেই দেখা দেবেন তিনি। সশরীরে হাজির হয়ে বুবলি শোনাবেন তার আড়ালে থাকার গল্প। সে পর্যন্ত সকলকেই অপেক্ষা করতে হবে এমনটা মনে করছেন তারা।

বিডি/বিনো