ছবি দেখে দিশাকে যা বললেন টাইগারের বোন

কৃষ্ণা শ্রফের সঙ্গে হালের জনপ্রিয় বলিউড অভিনেত্রী দিশা পাটানি। ছবি : সংগৃহীত

বিডিদর্পণ অনলাইন ডেস্ক:

বলিউডে হালের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। অভিনয়ে ক্যারিশমা ও অনন্য সৌন্দর্যের মাধ্যমে অল্প কদিনেই জয় করে নিয়েছেন চলচ্চিত্রপ্রেমীদের মন। সামাজিক যোগাযোগমাধ্যমেও নিয়মিত তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি দারুণ ছবি শেয়ার করেছেন তিনি। নজরকাড়া ওই ছবিতে বলিউড তারকা টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফের চকমপ্রদ মন্তব্য দৃষ্টি এড়ায়নি অনেকের।

এনডিটিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, দিশার দুর্দান্ত ওই ছবির মন্তব্যের ঘরে ‘গার্ল’ (Guuurrrlll) লেখেন কৃষ্ণা। তবে এই শব্দের অর্থ আলাদা। মানে নারী হয়েও যে নারীর সৌন্দর্যে মুগ্ধ, সেটি প্রকাশ পায় এ শব্দে। সেইসঙ্গে আগুন ও হৃদয়ের ইমোজিও যোগ করেন তিনি। সাধারণত সমপ্রেমী নারীরা এ শব্দ ব্যবহার করেন।

‘বাঘি টু’ ও মিউজিক ভিডি ‘বেফিকরা’-তে একসঙ্গে কাজ করা দিশা ও টাইগার একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলে গুঞ্জন রয়েছে। যদিও পরস্পরের সম্মতির অভাবের কথাও এসেছে পত্রপত্রিকায়। ২০২০ সালের ছবি ‘বাঘি থ্রি’র গান ‘ডু ইউ লাভ মি’-তে তাঁদের একসঙ্গে পর্দায় দেখা যাবে। এতে আরো অভিনয় করছেন বলিউড তারকা শ্রদ্ধা কাপুর ও রিতেশ দেশমুখ।

দিশাকে সর্বশেষ মোহিত সুরির ‘মালাং’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। এতে বলিউড তারকা অনিল কাপুর, আদিত্য কাপুরেরও দেখা মেলে। আগামীতে প্রভুদেবা পরিচালিত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দেখা যবে দিশাকে। বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে এটি তাঁর দ্বিতীয় ছবি এবং প্রথমবার নায়িকা হচ্ছেন। বলিউড তারকা জ্যাকি শ্রফ ও রণদীপ হুদাকেও অভিনয় করতে দেখা যাবে এ ছবিতে।

বলিউডে আসার আগে মডেল ছিলেন দিশা। ২০১৫ সালে ক্রিকেট তারকা মহেদ্র সিং ধোনির বায়োপিক ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরিস’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাঁর।

অন্যদিকে বলিউড তারকা টাইগার শ্রফ ও চলচ্চিত্র প্রযোজক আয়েশা শ্রফের কন্যা কৃষ্ণা শ্রফ ‘এমএমএ ম্যাট্রিক্স’ নামে একটি ট্রেনিং সেন্টারের মালিক। ২০১৮ সালের নভেম্বরে এটি প্রতিষ্ঠা করেন তিনি।

বিডি/বিনো