টেকনাফের ওসি ফয়সাল ও কক্সবাজার সদরের ওসি খায়রুজ্জামানকে বদলী

বিশেষ প্রতিবেদক :

নবনিযুক্ত কক্সবাজার সদর থানার ওসি খায়রুজ্জামান ও টেকনাফ থানার ওসি আবুল ফয়সলকে বদলি করা হয়েছে।

আলোচিত টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব নিয়েছিলেন মো. আবুল ফয়সল। পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলায় বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্থলাভিষিক্ত হয়েছিলেন তিনি।

এদিকে, থানা হাজতে এক আসামি মৃত্যুর ঘটনায় বরখাস্ত হন কক্সবাজার সদর মডেল থানার ওসি শাহজাহান কবির। এরপর থেকে খাইরুজ্জামান ভারপ্রাপ্ত ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। ওসি’র শূন্য পদে শাহাজাহান কবিরের স্থলাভিষিক্ত হয়েছিলেন খাইরুজ্জামান। গত সোমবার (১৭ আগস্ট) দুপুরে পুলিশের এক আদেশে এ পদে নিযুক্ত করা হয়েছিলো তাকে। আর তার দুইদিন পরই আবারো বদলি হলেন তিনি।

কি কারণে তাদের বদলি করা হয়েছে তা জানা যায়নি। টেকনাফ থানার ওসি আবুল ফয়সলকে এপিবিএনে ও কক্সবাজার সদর থানার ওসি খায়রুজ্জামানকে শিল্প পুলিশে বদরি করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি মোঃ আবুল ফয়সাল’কে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (APBN) এ এবং কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ খায়রুজ্জামান’কে শিল্প পুলিশে বদলী করা হয়েছে। পুলিশ সদর দপ্তর থেকে বৃহস্পতিবার ২০ আগস্ট এ ২জন পুলিশ কর্মকর্তাকে বদলী করা হয়। বিশ্বস্থ সুত্র এ তথ্য নিশ্চিত করেছেন।