টেকনাফে ভাইয়ের হাতে বোন খুন

ওসমান আবির:

কক্সবাজারের টেকনাফে ছোট ভাইয়ের হাতে বড় বোন খুন হয়েছে। সে উপজেলার সদর ইউনিয়নের হাবিরছড়া গ্রামের বাসিন্দা হোসেন আহমদের মেয়ে দিলু (৩৬)। নিহত মহিলা তিন সন্তানের জননী।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বসতভিটা নিয়ে ভাই ও বোনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই ইদ্রিস বাড়ি থেকে ধারালো কিরিচ নিয়ে বোনকে এলোপাতাড়ি কোপালে সে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায়। পরে পার্শ্ববর্তী লোকজন ও তার আত্মীয়-স্বজন এসে মেয়েটিকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যায়।

মেয়েটির অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যায়।

নিহতের ভাই মোহাম্মদ সালাম জানান, ইদ্রিস দীর্ঘ দুই বছর যাবত কারাগারে ছিল। কয়েকদিন আগে এলাকায় এসে আমার বোনের জায়গা নিয়ে কথা কাটাকাটি হয়।সে এক পর্যায়ে আমার বোনকে লম্বা কিরিচ দিয়ে কোপায়।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমার বোনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক দেখে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।তিনি সেখানে মারা যায়।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি/কক্স