ব্যবসায় নামছেন নায়িকা মুনমুন

বিনোদন ডেস্ক:

চিত্রনায়িকা মুনমুন চলচ্চিত্রে কাজ কম করলেও নিয়মিত স্টেজ শো করতেন। তবে করোনার কারণে থেমে যায় তার স্টেজ শো। দীর্ঘ ছয় মাস বেকার হয়ে ঘরবন্দী ছিলেন। অবশেষে তিনি ব্যবসা শুরু করবেন বলে জানিয়েছেন।

মুনমুন বলেন, সিনেমার শুটিংয়ে অংশ নেব শিগগিরই। এছাড়াও আমি নিয়মিতই দেশের বিভিন্ন জায়গায় স্টেজ শো করতাম। কিন্তু করোনার কারণে স্টেজ শো বন্ধ রয়েছে। সরকার স্টেজ শোর জন্য এই মুহূর্তে অনুমতি দেবেন না। তাই অন্য ব্যবসা করার চিন্তা করেছি।’

মুনমুন আরো বলেন, স্টেজ শো করে অনেকেই জীবিকা নির্বাহ করেন। দীর্ঘদিন থেকে বন্ধ থাকায় অনেকে আর্থিক সংকটে পড়েছেন। কিন্তু অনেকে স্বীকার করেন না। আমার নিজের বাড়ি আছে। বাড়ি ভাড়া দিয়ে আমার আয়ের উৎস আছে। কিন্তু অন্যদের নেই। তারা কিন্তু খুব সমস্যায় আছে।

চিত্রনায়িকা মুনমুন ১৯৯৬ সালে এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করেন। মাঝে অশ্লীলতার কারণে মাঝে দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন।

বর্তমানে মুনমুন অভিনীত কয়েকটি সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও বেশ কয়েকটি সিনেমার শুটিং বাকি রয়েছে।

মুনমুন অভিনীত উল্লেযোগ্য ছবির মধ্যে রয়েছে, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’, ‘তাণ্ডবলীলা’, ‘দুই নাগিন’, ‘স্ত্রীর মর্যাদা’, ‘পদ্মার প্রেম’ ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমা।

বিডি/বিনো