মৃত্যুসংবাদ শুনে স্বজনের বাড়ি যাওয়ার পথে ৮ জন নিহত

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় মাইক্রোবাস পুকুরে পড়ে আটজন নিহতের খবরে স্বজনদের আহাজারি। ছবি : প্রতিনিধি

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় মাইক্রোবাস পুকুরে পড়ে একই পরিবারের দুজনসহ আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো চারজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

 মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে ফুলপুরের বাসাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বেগম (৩০), তাঁর মেয়ে বুলবুলি (৬), বেগমের শাশুড়ি রেজিয়া বেগম (৭০), শামছুল হক (৬০), মিলন (৬০), পারুল বেগম (৪৫), নবী হোসেন (৩০) ও রিপা আক্তার (২৮)। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন রতন মিয়া (৫০), মিজান (২৮), হাবিবুর (৫৫) ও সোহরাব (২৮)।

নিহত সবাই ভালুকা, গফরগাঁও ও তারাকান্দা উপজেলার বাসিন্দা। হতাহতরা আজ ভোরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক স্বজনের মৃত্যুর খবর শুনে ওই স্বজনের বাড়িতে যাচ্ছিলেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, মঙ্গলবার সকালে ভালুকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস উপজেলার বাসাটি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই আটজন নিহত হন। আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতরা শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক স্বজনের মৃত্যুর খবর শুনে সেখানে যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে।

মাইক্রোবাসচালক নজরুল ইসলাম পালিয়ে গেছেন এবং গাড়িটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে বলে জানান ওসি।

বিডি/জা