সাংবাদিক আহমদ গিয়াসের সাথে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ নেতৃবৃন্দের সাথে আহমদ গিয়াস

নিজস্ব প্রতিবেদক:

ঈদ পরবর্তী কক্সবাজারের আপোষহীন, পরিবেশবাদী ও গবেষণাধর্মী সাংবাদিক আহমদ গিয়াস এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।

৩ আগস্ট (সোমবার) দুপুরে কক্সবাজারের দরিয়া নগরস্থ তাঁর প্রশান্তির নীড়ে (কুঁড়ে ঘরে) মিলিত হয় একঝাঁক অনলাইন গণমাধ্যমকর্মী।

প্রকৃতি প্রেমী এই সাংবাদিকের সাথে ৩ ঘন্টার অধিক সময় বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এ সময় তিনি বলেন, দীর্ঘ ৬ বছর যাবৎ পরিবার-পরিজন নিয়ে দরিয়া নগরের এই জীর্ণ কুটিরে বসবাস করার পর প্রকৃতির উপকারিতা ও গুণাগুণ সম্পর্কে জানার সৌভাগ্য হয়েছে তাঁর।

‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ নেতৃবৃন্দের সাথে আহমদ গিয়াস

‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ এর শুভ কামনা করে তিনি বলেন, দেশের সর্বক্ষেত্রে সুশাসন নিশ্চিত করার জন্য গণমাধ্যমকর্মীদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। কেননা, দেশে অনিয়ম-দূর্নীতি-নির্যাতন-নিপীড়ন বেড়ে গেলে সাধারণ মানুষের একমাত্র আস্থার ঠিকানা হয় গণমাধ্যম। তাই সকল সাংবাদিকদের নিরপেক্ষ এবং ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়–য়া, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়–য়া, সদস্য শরীফ আজাদ ও সবুজ বড়–য়া।

দীর্ঘ আলোচনা শেষে নানা সীমাবদ্ধতার মাঝেও মধ্যহ্নভোজের আয়োজন করেন বিশাল মনের অধিকারী এই সাংবাদিক।

বিডি/কক্স