সিনহা হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন র‌্যাব-১৫ এর তদন্তকারী দল

টেকনাফ প্রতিনিধি :

টেকনাফের বাহাড়ছড়ায় পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনায় বোনের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তার নেতৃত্বে র‌্যাবের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আজ শনিবার দুপুর সোয়া ২ ঘটিকার সময় টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টের ঘটনাস্থল পরিদর্শন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের সহকারি পরিচালক (এএসপি) খাইরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল।

প্রায় এক ঘন্টার বেশী ঘটনাস্থলে অবস্থান করে র‌্যাবের তদন্তকারী দলটি স্থানীয় বেশ কয়েকজন লোকের সঙ্গে ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ-খবর নেন।পরিদর্শনকালে তদন্তকারী দলটি ঘটনাস্থলে ঘুরে ঘুরে দেখেন এবং নানা তথ্য সংগ্রহ করেন।

এছাড়া প্রত্যক্ষদর্শী সাক্ষী ও স্থানীয়দের কোন ধরনের ভয় ভীতি না করার জন্য অনুরোধ করেন।পাশাপাশি ঘটনার সত্যতা আড়াল করতে প্রত্যক্ষদর্শী সাক্ষীদের কেউ হুমকি-ধমকি দিলে সঙ্গে সঙ্গে তাদের মুঠোফোনে যোগাযোগ করার জন্য বলেন।পরে বিকাল সাড়ে ৩ টার দিকে তদন্তকারী দলটি ঘটনাস্থল ত্যাগ করেন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে ‘গাড়ী তল্লাশীকে’ কেন্দ্র করে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদী হয়ে গত ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরির্দশক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন। আর মামলাটির তদন্তভার দেয়া হয়েছে র‌্যাবকে।

বিডি/কক্স