স্ত্রী-সন্তানের সামনে জাকের পার্টির নেতাকে গলাটিপে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি:

স্ত্রী-সন্তানের সামনে গলা টিপে হত্যা করা হয়েছে জাকের পার্টির নেতা আবদুল মোতালেবকে (৬০)কে। হত্যাকাণ্ডের সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের ভালুকাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল মোতালেব ওই গ্রামের আবদুর রহমানের ছেলে বলে জানা গেছে।

নিহতের স্ত্রী আনোয়ারা খাতুন জানিয়েছেন, প্রতিবেশী খোকন, চান মিয়া ও সুরুজ আলীদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে আবদুল মোতালেবের উপর হামলে পড়ে তারা। পরে গলা টিপে আমার স্বাসীকে হত্যা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আব্দুল মোতালেব ইতি মধ্যে প্রতিবেশীদের বলেছিলেন–সরকার নির্ধারিত জায়গা দিয়ে রাস্তা নিতে। অথবা দুপক্ষের জমিতে রাস্তা করতে। ওরা সেটি মেনে নেয়নি।

নিহতের ছেলে মো. জুয়েল মিয়া বলেন, বৃহস্পতিবার সকালে রাস্তা নিয়ে কথা বলার সময় আমাদের দুই ভাইকে আটকে রেখে প্রকাশে আমার বাবাকে খোকন দুই হাত দিয়ে গলা টিপে ধরে ঝুলিয়ে রাখে। আমার মা-বোনের সামনে বাবাকে ওরা মেরে ফেলেছে। আমরা কিছুই করতে পারলাম না।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।